৮টি কোম্পানির সভার দিন চূড়ান্ত, লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা

1
1497

স্টাফ রিপোর্টার : ৮টি কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো হলো- বাংলাদেশ সাবমেরিন ক্যাবল, ইফাদ অটোস, সামিট অ্যালায়েন্স পোর্ট, একমি ল্যাবরেটরিজ, নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্স, বিডি ল্যাম্পস, ফারইস্ট নিটিং এবং বাংলাদেশ শিপিং কর্পোরেশন লিমিটেড। ডিএসই সূত্র বৃহস্পতিবার এ তথ্য প্রকাশ করেছে।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের বোর্ড সভা ২৯ সেপ্টেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানির বোর্ড সভা ২৭ সেপ্টেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবার কথা ছিল। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ইফাদ অটোসের বোর্ড সভা ২৯ সেপ্টেম্বর, সন্ধা ৬ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেডের বোর্ড সভা ৩০ সেপ্টেম্বর, দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

একমি ল্যাবরেটরিজ লিমিটেডের বোর্ড সভা ২ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বিডি ল্যাম্পস লিমিটেডের বোর্ড সভা ৩ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ফারইস্ট নিটিংয়ের বোর্ড সভা ৪ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের বোর্ড সভা ৬ অক্টোবর, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here