১০ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

0
1701

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০টি কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো : অগ্রণী ইন্স্যুরেন্স, প্রিমিয়ার সিমেন্ট মিলস, কর্ণফুলী ইন্স্যুরেন্স, বিকন ফার্মাসিটিক্যালস, গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স, প্রাইম ব্যাংক, রিলায়েন্স ইন্স্যুরেন্স, লুব-রেফ বাংলাদেশ, এনভয় টেক্সটাইল এবং মীর আখতার হোসেন লিমিটেড। কোম্পানিগুলোর বার্ষিক, প্রথম ও তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন নিয়ে এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইট সূত্রে সোমবার (৩ মে) এ তথ্য জানা যায়।

অগ্রণী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ মে দুপুর ১২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট মিলস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

কর্ণফুলী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

বিকন ফার্মাসিটিক্যালস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ মে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

প্রাইম ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

রিলায়েন্স ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

লুব-রেফ বাংলাদেশ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ মে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

এনভয় টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

মীর আখতার হোসেন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১১ মে সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here