৭টি কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
1115

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারের তালিকাভুক্ত ৭টি কোম্পানির সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ওয়েবসাইডে এমন তথ্য প্রকাশ করেছে।

রেনেটা : কোম্পানিটির সভা আগামী ২৩ অক্টোবর, বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

মুন্নু সিরামিক, মুন্নু ফেব্রিক্স এবং মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারি : মুন্নু গ্রুপের তিন কোম্পানি লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিগুলোর মধ্যে মুন্নু সিরামিকের বিকাল ৪টায়, মুন্নু ফেব্রিক্সের বিকাল ৫টায় এবং মুন্নু এগ্রোর বোর্ড সভা ওইদিন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বিএসআরএম স্টিল এবং বিএসআরএম লিমিটেড : সভা ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে। কোম্পানি দুইটির মধ্যে ওই দিন বিএসআরএম স্টিলের বিকাল ৪টায় এবং বিএসআরএম লিমিটেডের বোর্ড সভা বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানি দুইটির বোর্ড সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

গ্রামীণফোন লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২১ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৬ টাকা ৩০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here