৬ ফান্ডের ট্রাস্টি সভা সোমবার

0
107

স্টাফ রিপোর্টার : ছয় ফান্ডের ট্রাস্টি সভা সোমবার (৩ মে) অনুষ্ঠিত হবে। ফান্ডগুলো হচ্ছে এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-১ (এনসিসিবিএল এমএফ-১), এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড ওয়ান (এলআর গ্লোব এমএফ-১), এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড (এটি সিএসএল জিএফ), রিলায়েন্স ওয়ান দি ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচুয়াল ফান্ড (রিলায়েন্স-১), এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড (এসইএমএল এফবিএলএসএল জিএফ), এসইএমএল লেকচার ইকুইটি ম্যানেজমেন্ট ফান্ড (এসইএমএল এলইসি এমএফ)। ফান্ডগুলোর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এনসিসিবিএল এমএফ-১: ফান্ডটির ট্রাস্টি সভা সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। ফান্ডটির চলতি হিসাব বছরের ৩১ মার্চ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এলআর গ্লোব এমএফ-১: ফান্ডটির ট্রাস্টি সভা আজ দুপুর ১২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ফান্ডটির চলতি হিসাব বছরের ৩১ মার্চ শেষ হওয়া দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এটি সিএসএল জিএফ: ফান্ডটির ট্রাস্টি সভা সোমবার দুপুর ১২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ফান্ডটির চলতি হিসাব বছরের ৩১ মার্চ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

রিলায়েন্স-১: ফান্ডটির ট্রাস্টি সভা সোমবার দুপুর ১২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ফান্ডটির চলতি হিসাব বছরের ৩১ মার্চ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এসইএমএল এফবিএলএসএল জিএফ: ফান্ডটির ট্রাস্টি সভা সোমবার বেলা ১টা ২৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ফান্ডটির চলতি হিসাব বছরের ৩১ মার্চ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এসইএমএল এলইসি এমএফ: ফান্ডটির ট্রাস্টি সভা সোমবার বেলা ১টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ফান্ডটির চলতি হিসাব বছরের ৩১ মার্চ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here