৪টি কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
203

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪টি কোম্পানি সভার তারিখ ঘোষণা করেছে। সভায় কোম্পানিগুলোর বিভিন্ন মেয়াদের সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। ডিএসই ওয়েবসাইডে এ তথ্য প্রকাশ করেছে।

এস.এস স্টিল লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৪ নভেম্বর সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

তুংহাই নিটিং অ্যান্ড ডাইং লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ নভেম্বর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০ এবং ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা।

এএফসি অ্যাগ্রো বায়োটেক লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ নভেম্বর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অ্যাক্টিভ ফাইন লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী  ২৮ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here