২ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

0
342

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। মঙ্গলবার (১৭ আগস্ট) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হয়।

এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৪ পয়সা এবং গত বছরের একই সময়ে শেয়ার প্রতি ৪৩ পয়সা আয় হয়েছিল। চলতি হিসাবছরের প্রথম দুই প্রান্তিকে তথা হিসাববছরের প্রথম ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৪৮ পয়সা এবং গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ১ টাকা ৩ পয়সা।

চলতি বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছিল ৭৪ পয়সা। সে হিসেবে দ্বিতীয় প্রান্তিকেও কোম্পানিরটির ইপিএস ৭৪ পয়সা দাঁড়ায়।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির ইপিএস হয়েছে ১.০৩ পয়সা এবং গত বছরের একই সময়ে শেয়ার প্রতি ১৯ পয়সা আয় হয়েছিল।

চলতি হিসাবছরের প্রথম দুই প্রান্তিকে তথা হিসাববছরের প্রথম ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ০৪ পয়সা এবং গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় হয়েছিল ৭৫ পয়সা। কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৮৫ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here