৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

0
1050

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত চারটি কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। সভায় কোম্পানিগুলোর প্রথম ও তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন নিয়ে এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইট সূত্রে মঙ্গলবার (০৮ জুন) এ তথ্য জানা যায়। কোম্পানিগুলো হচ্ছে :

দেশ গার্মেন্টস : কোম্পানিটির সভা আগামী ১৪ জুন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটি গত ২৪ মে ও ২৯ এপ্রিল দুই দফায় পর্ষদ সভা স্থগিত করেছিল।

সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে বিনিয়োগকারীদের জন্য তা প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড সিরামিকস : আগামী ১২ জুন সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে কোম্পানিটির পর্ষদ সভা। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে বিনিয়োগকারীদের জন্য তা প্রকাশ করা হবে।

বার্জার পেইন্টস : কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ১৭ জুন বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে বিনিয়োগকারীদের জন্য তা প্রকাশ করা হবে।

ঢাকা ব্যাংক : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৫ জুন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২১ সালের ৩১ মার্চ হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে বিনিয়োগকারীদের জন্য তা প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here