২১ অক্টোবর ১৫ প্রতিষ্ঠানের বোর্ড সভা

0
356

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৫ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। এগুলো হলো: এনসিসি বাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রগতি ইন্স্যুরেন্স, বিকন ফার্মাসিটিক্যালস, স্কয়ার টেক্সটাইল, স্কয়ার ফার্মাসিটিক্যালস, ড্রাগন সোয়েটার, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, সামিট পাওয়ার, প্যারামাউন্ট টেক্সটাইল, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড এবং রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড ঘোষণা অনুযায়ী আজ বিকেলে অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রগতি ইন্স্যুরেন্স : সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। বোর্ড সভা ২১ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

বিকন ফার্মাসিটিক্যালস : বোর্ড সভা ২১ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এনসিসি বাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : ট্রাস্টি সভা ২১ অক্টোবর, দুপুর ২টা ৫৫ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ হবে।

এমবিএল মিউচ্যুয়াল ফান্ড : ট্রাস্টি সভা ২১ অক্টোবর, দুপুর ২টা ৫০ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। ট্রাস্টি সভা ২১ অক্টোবর, দুপুর ২টা ৪৫ মিনেটে অনুষ্ঠিত হবে।

রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড : ট্রাস্টি সভা ২১ অক্টোবর, দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ হবে।

গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড : ট্রাস্টি সভা ২১ অক্টোবর, দুপুর ২টা ৪০ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। ট্রাস্টি সভা ২১ অক্টোবর, দুপুর ২টা ৩৫ মিনেটে অনুষ্ঠিত হবে।

স্কয়ার টেক্সটাইল : বোর্ড সভা ২১ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

স্কয়ার ফার্মাসিটিক্যালস : বোর্ড সভা ২১ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড : ট্রাস্টি সভা ২১ অক্টোবর, বিকাল ৩টা ১০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

প্যারামাউন্ট টেক্সটাইল : বোর্ড সভা ২১ অক্টোবর, সন্ধা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

সামিট পাওয়ার : সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। বোর্ড সভা ২১ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২১ অক্টোবর, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ড্রাগন সোয়েটার : বোর্ড সভা ২১ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here