২১টি কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
1490

স্টাফ রিপোর্টার : ২১টি কোম্পানি দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে জানা তথ্য নিচে:

ফু-ওয়াং ফুডস : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৫ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ২৩ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৪২ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৪০ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ১৪ পয়সা।

সিলভা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা ও গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.২৬ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৭ টাকা ও গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭২ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৫.৭৮ টাকা।

OLYMPUS DIGITAL CAMERA

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪৭ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ২০ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ২৬ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৪ টাকা ৬০ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৬ টাকা ৩৫ পয়সা।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৩৪ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৬০ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ১৫ পয়সা।

ফাইন ফুডস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৫০১ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ০.০০৭ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৪৫ পয়সা ও আগের বছর একই সময় ছিল ০.০৩৩  পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৪৮২ পয়সা।

সোনারগাঁও টেক্সটাইলের লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৬২ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা ও আগের বছর একই সময় ছিল ২৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৯ টাকা ৪৭ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ১৯ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৭ টাকা ৫৬ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ৭৫ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১৫ টাকা ৬৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪৮ টাকা ৫ পয়সা।

এসকে ট্রিমস : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭১ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৬১ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৬ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১ টাকা ১৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৩৪ পয়সা।

শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড : কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৩ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৭৮ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২২ পয়সা ও আগের বছর একই সময় ছিল ২ টাকা ৪ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৭  টাকা ১৯ পয়সা।

এস আলম কোল্ড রোল্ড স্টিলস : কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৯ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৭৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২০ টাকা ৫ পয়সা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৪৯ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৪ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১ টাকা ১৭ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৬ টাকা ৮৫ পয়সা।

ইষ্টার্ণ লুব্রিক্যান্টস : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৬ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৩৪ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৬০ পয়সা ও আগের বছর একই সময় ছিল ২ টাকা ৯৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮৫ টাকা ৩৬ পয়সা।

জাহিন স্পিনিং মিলস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯২ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ১৮ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮৩ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৯৮ পয়সা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ২০ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৪৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ২৪ পয়সা।

স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় হয়েছে ৪ টাকা ১৮ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৩ টাকা ৭০ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি কনসুলেটেড আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ১৮ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৭ টাকা ৪৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৪ টাকা ১২ পয়সা।

এমবি ফার্মাসিটিক্যালস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৮ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৮৫ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৩ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১ টাকা ৬৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২২ টাকা ৭২ পয়সা।

একমি ল্যাবরেটরিজ লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭৭ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৮৫ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬৬ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৩ টাকা ৬৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৬ টাকা ৮২ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ১৪ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৩ পয়সা ও আগের বছর একই সময় ছিল ২৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ১৬ পয়সা।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০১ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ০৬ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.০৬  পয়সা ও আগের বছর একই সময় ছিল ১৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৫৮ পয়সা।

ডেল্টা স্পিনার্স লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় হয়েছে ০৬ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ০৬ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি কনসুলেটেড আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৭২ পয়সা।

পদ্মা ওয়েল কোম্পানি লিমিটেড : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৮৬ টাকা ও গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৭.৩৪ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩.৩৫ টাকা ও গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১৪.৩৩ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬.৬৪ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৫৬.২০ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here