১৩টি কোম্পানির আর্থিক চিত্র প্রকাশ

0
1224

স্টাফ রিপোর্টার : ১৩টি কোম্পানি দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন মঙ্গলবার প্রকাশ করেছে। কোম্পানির পরিচালনা পর্যদের সভা শেষে আর্থিক চিত্র নিচে প্রকাশ করা হলো–

অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪৫ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৮৯ পয়সা ও আগের বছর একই সময় ছিল ২ টাকা ৯৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৯ টাকা ১৬ পয়সা।

রেনেটা লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ টাকা ৮৩ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৯ টাকা ৬৫ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২২ টাকা ৪৫ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১৯ টাকা ১৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২২২ টাকা ৯১ পয়সা।

এইচআর টেক্সটাইল : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৮৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৩ টাকা ৭৮ পয়সা।

বেক্সিমকো : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৩ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৪০ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬৯ টাকা ৩৯ পয়সা।

বিবিএস কেবলস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩৭ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ৫৭ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৮৭ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৪ টাকা ৯৯ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩০ টাকা ৭৩ পয়সা।

ন্যাশনাল টিউবস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯ পয়সা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ২৪ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা ও আগের বছর একই সময় লোকসান ছিল ৮৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫৯ টাকা ৪০ পয়সা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০১ পয়সা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ২১ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৫৩  পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৯০ পয়সা।

ওরিয়ন ফার্মাসিটিক্যালস লিমিটেড : কোম্পানিটির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় হয়েছে ৯৭ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৮ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৪  পয়সা ও আগের বছর একই সময় ছিল ২ টাকা ৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭৫ টাকা ৭৩ পয়সা।

সাভার রিফ্যাক্টরিজ : কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৭ পয়সা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ২৪ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৮  পয়সা ও আগের বছর একই সময় ছিল ৫৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩ টাকা ৫৬ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২২ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৯৬ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৬ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১ টাকা ৪৩ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য বা এনএভিপিএস দাঁড়িয়েছে ৩৯ টাকা ৩৯ পয়সা।

বিডি ল্যাম্পস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৭৫ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৭১ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ টাকা ২৩ পয়সা ও আগের বছর একই সময় আয় ছিল ৮১ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭২ টাকা ৬৪ পয়সা।

মেট্রো স্পিনিং লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭ পয়সা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ৮ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা ও আগের বছর একই সময় লোকসান ছিল ৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ৩৪ পয়সা।

ওরিয়ন ইনফিউশনস লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা ও আগের বছর একই সময়ে আয় ছিল ৫০ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৪ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১ টাকা ১১ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৩৫ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here