লালমনিরহাট জেলা প্রশাসনকে ওয়ালটনের খাদ‌্য হস্তান্তর

0
41
ওয়ালটনের লালমনিরহাট শাখা ব্যবস্থাপক কবির আহমদ ও রশিদুল ইসলাম মঙ্গলবার জেলা প্রশাসক আবু জাফরের হাতে খাদ্যসামগ্রী হস্তান্তর করেন -ছবি সংগৃহিত

লালমনিরহাট প্রতিনিধি : মানবিক সাহায্যের অংশ হিসেবে লালমনিরহাট জেলা প্রশাসনকে ৩০০ ব্যাগ খাদ‌্যসামগ্রী হস্তান্তর করেছে ওয়ালটন গ্রুপ। মঙ্গলবার ওয়ালটনের লালমনিরহাট শাখা ব্যবস্থাপক কবির আহমদ এবং রশিদুল ইসলাম জেলা প্রশাসকের অফিসে ব‌্যাগগুলো হস্তান্তর করেন।

এসময় জেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা শাখার জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) মো. আলী হায়দার এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাগগুলোতে পাঁচ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার তেল, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম ডিটারজেন্ট পাউডার ও একটি করে সাবান ছিল।

ওয়ালটনের লালমনিরহাট নর্থবেঙ্গল এবং মিশন মোড় শাখার ব্যবস্থাপকরা জানান, লালমনিরহাট জেলায় করোনা পরিস্থিতিতে এর আগেও প্রতিটি প্লাজা থেকে অসহায় মানুষকে সহোযোগিতা করা হয়েছে। চিকিৎসকদের জন্য পিপিই দেওয়া হয়েছে। সেই ধারাবাহিকতায় জেলা প্রশাসনকে এই মানবিক সাহায্য হস্তান্তর করা হলো।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) মো. আলী হায়দার ওয়ালটনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি বলেন, দাতারা ইচ্ছে করলে এলআর ফান্ডেও টাকা সহায়তা দিতে পারেন। প্রধানমন্ত্রীর পরিস্কার নির্দেশনা আছে- যারা ত্রাণ দেবেন, তারা যেন জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে দেয়।

জেলা প্রশাসক আবু জাফর ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে বলেন, ওয়ালটন যেভাবে মানুষের পাশে দাঁড়ালো, সেভাবে জেলার বিত্তবান এবং অন্যান্য কোম্পানিগুলো এগিয়ে এলে দরিদ্রদের জন‌্য ভালো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here