লভ্যাংশ জটিলতা : রবির সংবাদ সম্মেলন বিকালে

0
1188

স্টাফ রিপোর্টার : টেলিকম খাতে দেশের দ্বিতীয় বৃহৎ মোবাইলফোন অপারেটর কোম্পানি রবি আজিয়াটা ২০২০ সালের ৩১ ডিসেম্বর, সমাপ্ত চতুর্থ প্রান্তিকের আর্থিক ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করতে সংবাদ সম্মেলন আহ্বান করেছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) এই সংবাদ সম্মেলন অনুষ্ঠানের কথা ছিল। কিন্তু লভ্যাংশ জটিলতায় এই সংবাদ সম্মেলন পিছিয়েছে প্রতিষ্ঠানটি। এদিকে নতুন সূচি অনুসারে মঙ্গলবার বিকাল ৩টায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, পুঁজিবাজারে সদ্য তালিকাভুক্ত এই কোম্পানিটি এদিন দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করার জন্য গণমাধ্যমকে আমন্ত্রণ জানিয়েছিল। এতে সর্বশেষ বছরের আর্থিক ফলাফল তুলে ধরার কথা ছিল।

এর আগে সোমবার কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে আলোচিত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হয়। একই বৈঠকে সর্বশেষ বছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করা হলে জটিলতা তৈরি হয়। তালিকাভুক্তির প্রথম বছরেই নো ডিভিডেন্ড ঘোষণা বাজারে নেতিবাচক প্রভাব ফেলতে পারে এমন আশংকায় নিয়ন্ত্রক সংস্থা বিএসইসি দুপুর ১২টায় রবির প্রধান নির্বাহী কর্মকর্তাসহ শীর্ষ কর্মকর্তাদের ডেকে পাঠায়।

উল্লেখ্য, শীর্ষ কর্মকর্তাদের অনুপস্থিতির কারণে কোম্পানিটি তাদের পূর্বঘোষিত সংবাদ সম্মেলনে পিছিয়ে দিতে বাধ্য হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here