রোববার ১১ কোম্পানির শেয়ার হল্টেড

0
1173

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির শেয়ার বিক্রি করার আগ্রহ নেই বিনিয়োগকারীদের। ফলে লেনদেন চলাকালীন সময়ে কোম্পানিগুলোর শেয়ার সার্টিক ব্রেকারের সর্বোচ্চ মূল্য স্পর্শ করে হল্টেড বা বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইট সুত্রে রোববার (২ মে) এ তথ্য জানা যায়।

কোম্পানিগুলোর হলো- শাশা ডেনিমস, সাফকো স্পিনিং, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, রিংশাইন টেক্সটাইলস, জেনারেশন নেক্সট ফ্যাশন, মতিন স্পিনিং, নিটল ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট টেক্সটাইল, মালেক স্পিনিং, কুইন সাউথ টেক্সটাইল ও ডেল্টা স্পিনার্স।

শাশা ডেনিমস: বৃহস্পতিবার শাশা ডেনিমসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৯০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ২০.৭০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১.৮০ টাকা বা ৯.২ শতাংশ।

সাফকো স্পিনিং: বৃহস্পতিবার সাফকো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৭০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১০.৬০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ০.৯০ টাকা বা ৯.২৭ শতাংশ।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ: বৃহস্পতিবার শেফার্ডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০.৮০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১১.৮০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১ টাকা বা ৯.২৫ শতাংশ।

রিংশাইন টেক্সটাইলস: বৃহস্পতিবার রিংশাইনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.৭০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৫.১০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ০.৪০ টাকা বা ৮.৫১ শতাংশ।

জেনারেশন নেক্সট ফ্যাশন: গত বৃহস্পতিবার জেনারেশন নেক্সট ফ্যাশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩ টাকা। রোববার কোম্পানিটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩.৩০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ০.৩০ টাকা বা ১০ শতাংশ।

মতিন স্পিনিং: বৃহস্পতিবার মতিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.১০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩৯.৭০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৩.৬০ টাকা বা ৯.৯৭ শতাংশ।

নিটল ইন্স্যুরেন্স: বৃহস্পতিবার নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৭.৩০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৬৩০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৫.৭০ টাকা বা ৯.৯৪ শতাংশ।

প্যারামাউন্ট টেক্সটাইল: বৃহস্পতিবার প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২.৩০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৪৬.৫০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৪.২০ টাকা বা ৯.৯২ শতাংশ।

মালেক স্পিনিং: বৃহস্পতিবার মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.২০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১৫.৬০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১.৪০ টাকা বা ৯.৮৫ শতাংশ।

কুইন সাউথ টেক্সটাইল: বৃহস্পতিবার কুইন সাউথ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.৮০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ২৩.৯০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ২.১০ টাকা বা ৯.৬৩ শতাংশ।

ডেল্টা স্পিনার্স: বৃহস্পতিবার ডেল্টা স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৩০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৬.৯০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ০.৬০ টাকা বা ৯.৫২ শতাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here