যশোর পুলিশ সুপারের হাতে সাইফ পাওয়ারের স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী হস্তান্তর

0
78
স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান।

সিনিয়র রিপোর্টার : করোনা ভাইরাস প্রতিরোধে যশোর পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেনের কাছে বুধবার বিভিন্ন ধরনের স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। যশোরে তার কার্যালয়ে সাইফ পাওয়ার গ্রুপের পক্ষ থেকে এসব হস্তান্তর করেন কোম্পানির ব্যবস্থাপনা প্রশাসক মো. তালেব খান।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রীড়া ব্যক্তিত্ব তরফদার মো. রুহুল আমিন ও অন্য সদস্যদের পক্ষ থেকে বুধবার এসব স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী প্রদান করা হয়।

এর আগে গত ১৭ জুলাই চট্টগ্রাম পুলিশ কমিশনার মো. মাহবুবুর রহমানের হাতে করোনা রোগীদের সুচিকিৎসা ও স্বাস্থ্য সুরক্ষায়  বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

হস্তান্তরকালে উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের সিওও মেজর (অব.) হুমায়ুন কবির, সিনিয়র ম্যানেজার (প্রশাসন ও মানবসম্পদ) মো. রেজাউল করিম, উপব্যবস্থাপক সাইফুল আলম বাবুসহ অনেকে।

এছাড়াও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন উপকরণ প্রদান ও সাধারণ মানুষের মাঝে মানবিক সহায়তা অব্যাহত রয়েছে।

আগামীতে দেশের যেকোন জাতীয় দূর্যোগ মোকাবিলায় সব ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিন।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান সম্পর্কে সাইফ পাওয়ারটেক লিমিটেডের প্রধান অর্থনৈতিক কর্মকর্তা (সিএফও) হাসান রেজা বলেন, শুধু করোনা মহামারী প্রতিরোধ নয়, দেশের যেকোন দুর্যোগে মানুষের পাশে থাকবে সাইফ পাওয়ারটেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here