মঙ্গলবার ৬ কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
145

স্টাফ রিপোর্টার : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) মঙ্গলবার এ তথ্য প্রকাশ করেছে।

জনতা ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৯৮ পয়সা।

খুলনা পাওয়ার লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি ৩৪ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ১ টাকা ৭৪ পয়সা।

মীর আখতার হোসেন লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য প্রথমবারের মতো লভ্যাংশের ঘোষণা।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছিল ৪৭ পয়সা।

ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি ৫ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here