মঙ্গলবার ৬ কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
538

স্টাফ রিপোর্টার : ৬ কোম্পানি পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো বিভিন্ন সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করবে বলে ডিএসই সূত্রে জানা যায়।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস  (বিবিএস) লিমিটেড : কোম্পানিটির সভা আগামী ৭ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৮ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

বিবিএস কেবলস লিমিটেড : কোম্পানিটির সভা আগামী ৭ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফ্যাস ফিন্যান্স লিমিটেড : কোম্পানিটির সভা আগামী ৬ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ও ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ওরিয়ন ইনফিউশন লিমিটেড : কোম্পানিটির সভা আগামী ৮ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

ফার্মা এইড লিমিটেড : কোম্পানিটির সভা আগামী ৯ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই জানায়, সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি ৫০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here