মঙ্গলবার ৫ কোম্পানি হল্টেড

0
788

স্টাফ রিপোর্টার : দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার বিক্রেতা উধাও বা হল্টেড হয়ে গেছে ৫ কোম্পানির শেয়ারে। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

ডিএসইর ওয়েবসাইটে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) এ তথ্য জানানো হয়।

কোম্পানিগুলো হচ্ছে : বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, জেএমআই সিরিঞ্জেস অ্যান্ড মেডিকেল ডিভাইসেস লিমিটেড, ওয়ালটন হাইটেক ও সাভার রিফ্যাক্টোরিজ।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : এদিন বেলা ১টা ০৮ মিনিট পর্যন্ত কোম্পানিটির স্ক্রিনে ৩ লাখ ৩৩ হাজার ৭০৪টি শেয়ার কেনার আবেদন থাকলেও বিক্রেতার ঘর শূন্য ছিল।

এছাড়া আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৫৩ টাকা দরে লেনদেন হয়। সোমবার এই শেয়ারের সমাপনী দর ছিল ৪৮ টাকা ২০ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২২ টাকা দরে লেনদেন হয়। এর আগে, সোমবার এই শেয়ারের সমাপনী দর ছিল ২০ টাকা।

জেএমআই সিরিঞ্জেস অ্যান্ড মেডিকেল ডিভাইসেস লিমিটেড : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৩২৭ টাকা ২০ পয়সা দরে লেনদেন হয়। এর আগে, সোমবার এই শেয়ারের সমাপনী দর ছিল ৩০০ টাকা ৯০ পয়সা।

ওয়ালটন হাইটেক : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৯৮৮ টাকা দরে লেনদেন হয়। এর আগে, সোমবার এই শেয়ারের সমাপনী দর ছিল ৯১৯ টাকা ৫০ পয়সা।

সাভার রিফ্যাক্টোরিজ : এদিন কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২৩৯ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয়। এর আগে, সোমবার এই শেয়ারের সমাপনী দর ছিল ২২০ টাকা ১০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here