‘ভীত হয়ে কম দামে শেয়ার বিক্রি নয়’

0
1144
আগারগাঁওয়ে পরিকল্পনা কমিশনে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল

সিনিয়র রিপোর্টার : ভীত হয়ে যে কোনো মূল্যে বা কম দামে শেয়ার বিক্রি না করতে বিনিয়োকারীদের প্রতি অনুরোধ জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে দেশের সকল বাণিজ্যিক ব্যাংক ও সিকিউরিটিজ এক্সচেঞ্জ কমিশনের (এসইসি) সাথে বৈঠক শেষে এ কথা বলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

তিনি বলেছেন, অনেকে আছেন যারা বাজার থেকে শেয়ার বিক্রি করে চলে যাচ্ছেন। ১০ টাকার শেয়ার ৫ টাকায় বিক্রি করে দিচ্ছেন। এতে তাদের অনেক লস হচ্ছে। আমি রিকুয়েস্ট করবো, যাতে কেউ ভীতসন্ত্রস্ত হয়ে কম দামে শেয়ার বিক্রি করে না চলে যায়।

তিনি বলেন, ব্যাংকগুলো হচ্ছে আমাদের প্রাইমারি সোর্স। তারা আমাদের আশ্বস্ত করেছেন যে তারা বিনিয়োগ করবেন। তারা বাজারে বিনিয়োগ করবেন, যাতে কোন বিনিয়োগকারী বা কেউ ক্ষতিগ্রস্ত না হোন।

অর্থমন্ত্রী করোনাভাইরাস ও পুঁজিবাজারের সঙ্কটের দিকে ইঙ্গিত করে বলেন, একটি বিপদ যাচ্ছে আমাদের কিন্তু এটি সাময়িক। কিছুদিনের মধ্যে আল্লাহ এ বিপদ থেকে আমাদের বের করে আনবেন। সাময়িক সময়ে কীভাবে সাপোর্ট দিয়ে বাজারকে শক্তিশালী রাখা যায়, কীভাবে বাজারকে স্থিতিশীল করা যায় এ ব্যাপারে সবাই সহযোগিতা করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here