ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাইলফলক

0
135

স্টাফ রিপোর্টার : তিনশ এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাইলফলক ছুঁয়েছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। বুধবার রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে বেশ জাকজমকপূর্ণভাবে উদযাপন করেছে ব্যাংকটি।

ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৮ সালের অক্টোবরে এজেন্ট ব্যাংকিং ব্যবসায় প্রবেশের পর থেকে নেটওয়ার্ক সম্প্রসারণ অব্যাহত রেখে দ্রুততম সময়ের মধ্যে ব্র্যাক ব্যাংক তাদের ৩০০তম আউটলেটটি চালু করেছে। গ্রাহকরা এখন দেশের ৬১টি জেলায় ব্যাংকটির সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন এজেন্ট ব্যাংকিং সেবা পাচ্ছেন।

এ সেবার ফলে দেশের প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকেরা অ্যাকাউন্ট খোলা, নগদ জমা ও উত্তোলন করার সুবিধা পাচ্ছেন। এছাড়া এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলোতে ডিপিএস, এফডিআর, ফান্ড ট্রান্সফার, রেমিটেন্স, ইউটিলিটি বিল এবং বীমা প্রিমিয়াম প্রদান, ঋণ নেয়া ও পরিশোধ করা, সরকারি ভাতা উঠানো, ডেবিট কার্ড আর চেক বুক উঠানো, স্কুল ফি প্রদান এবং আরো অনেক ব্যাংকিং সেবা পাওয়া যায়।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আর এফ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আখতার আসিফ, সাব্বির হোসেন, এম মাসুদ রানা, হেড অব অল্টারনেট ব্যাংকিং চ্যানেলস নাজমুর রহিম, হেড অব এজেন্ট ব্যাংকিং নাজমুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here