বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সিদ্দিকুর রহমান

0
244

স্টাফ রিপোর্টার : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিনা প্রতিদ্বন্দ্বিতায় শেয়ারহোল্ডার পরিচালক নির্বাচিত হয়েছেন ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র (এফবিসিসিআই) ভাইস প্রেসিডেন্ট এবং স্টার্লিং গ্রুপের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে, আগামী ২৪ ডিসেম্বর নির্বাচনের জন্য আগ্রহী প্রার্থীদের ৩ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার সুযোগ ছিল। তবে এ সময়ে শুধুমাত্র মো. সিদ্দিকুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন। যাতে করে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ফলে আগামী ২৪ ডিসেম্বর ভোট গ্রহণের দরকার পড়বে না।

আনুষ্ঠানিকভাবে ডিএসইর ৫৯তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) জয়ী প্রার্থীর নাম ঘোষণা করা হবে। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি মো. আব্দুস সামাদ।

প্রসঙ্গত, সিদ্দিকুর রহমান বাংলাদেশ গার্মেন্ট ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশন (বিজিএমইএ) এর সাবেক সভাপতি। বিজিএমইর সভাপতি হওয়ার আগে তিনি বিজিএমইএর ২০১০-১১ মেয়াদে সহ-সভাপতি (অর্থ) এবং ২০১২-১৩ মেয়াদে দ্বিতীয় সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here