বানকো সিকিউরিটিজের গ্রাহকদের সহযোগিতা করবে ডিএসই

0
156

স্টাফ রিপোর্টার : বানকো সিকিউরিটিজ থেকে যেসব গ্রাহক লিংক অ্যাকাউন্টের মাধ্যমে অন্য কোনো ট্রেকহোল্ডার কোম্পানিতে নিজের নামের শেয়ার স্থানান্তর করে নিতে চায় তাদের সহযোগিতা করবে ঢাকা স্টক এক্সচেঞ্জ।

সূত্র মতে, ডিএসইর ট্রেকহোল্ডার কোম্পানি বানকো সিকিউরিটিজ লিমিটেড (ডিএসই ট্রেক নং-৬০৩) এর গ্রাহকদের জ্ঞাতার্থে জানানো হয়েছে, বিনিয়োগকারীদের স্বার্থে বানকো সিকিউরিটিজ লিমিটেডের শেয়ার লেনদেন বা ব্যবসা পরিচালনা এবং ডিপি সাসপেন্ড করা হয়েছে।

এ অবস্থায় ট্রেকহোল্ডার কোম্পানিটির গ্রাহকরা চাইলে বানকো সিকিউরিটিজ লিমিটেডের ডিপিতে থাকা নিজ নিজ নামের শেয়ার অন্য কোনো ট্রেকহোল্ডার প্রতিষ্ঠানে লিংক অ্যাকাউন্ট খুলে স্থানান্তরের মাধ্যমে নিয়ে যেতে পারবেন।

এক্ষেত্রে সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) ফরম ১৬-১ ও ১৬-২ যথাযথভাবে পূরণ করে সিডিবিএল থেকে সংগৃহীত ডিপিএ ৬ রিপোর্টসহ ঢাকা স্টক এক্সচেঞ্জের নিকুঞ্জে জমা দেয়ার অনুরোধ জানানো হয়েছে। লিংক অ্যাকাউন্টের বিষয়ে কোনো ধরনের সহযোগিতার প্রয়োজন হলে ডিএসইর ইনভেস্টর কমপ্লেইন্টস, আরবিট্রেশন অ্যান্ড লিটিগেশন বিভাগে গ্রাহকদের যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে ডিএসই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here