পুঁজিবাজারে আসতে চায় সলিড ফিড

0
986
সলিড ফিড মিলস লিমিটেড, বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেড ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ত্রিপক্ষীয় সমঝোতা।

সিনিয়র রিপোর্টার : এসএমই প্ল্যাটফর্মে কোয়ালিফাইড ইনভেস্টর অফারের (কিউআইও) মাধ্যমে পুঁজিবাজারে আসতে চায় সলিড ফিড মিলস লিমিটেড। কোম্পানিটি ফিক্সড প্রাইস পদ্ধতিতে পুঁজিবাজার থেকে ১০ কোটি টাকা সংগ্রহ করতে আগ্রহ প্রকাশ করেছে।

পুঁজিবাজারে আসতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের কার্যালয়ে ১৯ শে সেপ্টেম্বর ইস্যু ব্যবস্থাপক ও কোম্পানির কর্তৃপক্ষের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

চুক্তিতে সই করেন সলিড ফিড মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দূল্লাহ আল হেলাল, বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মতিন ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এম রশিদুল হাসান।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সলিড ফিড মিলস লিমিটেডের চেয়ারম্যান ডা. ওমর আলী, ভাইস চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম সেলিম, পরিচালক ডা. এ কে এম ফারুক, বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেডের চিফ অপারেটিং অফিসার ও ওয়েলথএক্সএল ক্যাপিটাল ইউকের কান্ট্রিহেড এম শহিদুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

ইস্যু ব্যবস্থাপক হিসেবে কাজ করছে বিএমএসএল ইনভেস্টমেন্ট লিমিটেড ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ক্যাপিটাল এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here