তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

0
191

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে ভিন্ন খাতে তালিকাভুক্ত তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন হয়েছে। কোম্পানিগুলোর ক্রেটিড রেটিং করেছে ক্রেটিড রেটিং ইনফরমেশন অ্যন্ড সার্ভিসেস লিমিটেড (ইসিআরএল)।

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) এ তথ্য জানানো হয়।

কোম্পানিদুটি হচ্ছে : রিজেন্ট টেক্সটাইল লিমিটেড, স্টাইল ক্রাফট লিমিটেড ও বারাকা পাওয়ার লিমিটেড।

রিজেন্ট টেক্সটাইল : ক্রেটিড রেটিং ইনফরমেশন অ্যন্ড সার্ভিসেসের রেটিং অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ-’। আর স্বল্প মেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-৪’।

ডিএসইর ওয়েবসাইট থেকে নেয়া তথ্য চিত্র।

কোম্পানিটির ২০২০ সালের ৩০ জুন পর্যন্ত নিরীক্ষিত এবং ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অন্যান্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ রেটিং সম্পন্ন করা হয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এছাড়া আগামী ৩০ ডিসেম্বর, বিকেল ৩টায় ডিজিটাল প্ল্যাটফর্মে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে।

স্ট্যাইল ক্রাফট লিমিটেড : ক্রেডিট রেটিং অ্যাজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) ঘোষণা করেছে, রেটিং অনুযায়ী প্রতিষ্ঠানটির রেটিং হয়েছে বিবিবি১’।

ডিএসইর ওয়েবসাইট থেকে নেয়া তথ্য চিত্র।

এছাড়া প্রতিষ্ঠানটির ৩০ জুন, ২০২০ পর্যন্ত নিরীক্ষিত এবং অন্যান্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই রেটিং করা হয়।

বারাকা পাওয়ার লিমিটেড : ক্রেডিট রেটিং অ্যাজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) ঘোষণা করেছে, রেটিং অনুযায়ী বারাকা পাওয়ার লিমিটেডের রেটিং হয়েছেে ‘এএ-১’।

ডিএসইর ওয়েবসাইট থেকে নেয়া তথ্য চিত্র।

প্রতিষ্ঠানটির ৩০ জুন, ২০২০ পর্যন্ত নিরীক্ষিত এবং অন্যান্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই রেটিং করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here