বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট ডেভেলপমেন্ট কনফারেন্স বাতিল

0
193

স্টাফ রিপোর্টার : দেশে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ‘বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট ডেভেলপমেন্ট কনফারেন্স- ২০২১’ শীর্ষক অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে। রাজধানীর ইন্টারকন্টিনেন্টল হোটেলে মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা ৬টায় এ কনফারেন্সটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি), ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপ ও অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের (এফডিআই) যৌথ উদ্যোগে এ কনফারেন্স আয়োজন করার কথা ছিলো।

এর আগে, মঙ্গলবার (২২ জুন) সকালে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম এ নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘দেশে করোনা সংক্রমণ বেড়েছে। ফলে দেশের বিভিন্ন জেলায় লকডাউন ঘোষণা করা হচ্ছে। এ ধরনের অনুষ্ঠানে বিপুল জনসমাগম হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই করোনা সংক্রামণের ঝুঁকি থাকায় অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে।’

জানা গেছে, ‘বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট ডেভেলপমেন্ট কনফারেন্স- ২০২১’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল ওয়ার্ল্ড ব্যাংকের রিজিওনাল ডিরেক্টর জোবায়দা আলাউয়া।

এছাড়া, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব আসাদুল ইসলাম ও অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সিনিয়র সচিব আব্দুর রউফ তালুকদারকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here