কেয়া কসমেটিক্সের এজিএম ৩০ নভেম্বর

0
3049
কেয়া

স্টাফ রিপোর্টার : কেয়া কসমেটিক্স লিমিটেডের দুই বছরের এজিএম একত্রে সম্পন্ন করা হবে। চলতি বছরের ১৯ নভেম্বর পর্ষদ সভার তারিখ নির্ধারণ করা হলেও অনিবার্য কারণবশত তা আগামী ৩০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

২০১৭ এবং ১৮ অর্থবছরে ইতিমধ্যে ১০% বোনাস লভ্যাংশ দিয়ে দীর্ঘদিনের জটিলতা থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে।

কোম্পানি সূত্রে জানা যায়, আইনি জটিলতার কারণে কোম্পানিটি ২ বছর এজিএম করতে পারেনি। ফলে শেয়ার দরের ব্যাপক পতন ঘটে। সম্প্রতি ১৭-১৮ অর্থবছরের এজিএম সম্পন্ন করেছে এবং ১০% বোনাস শেয়ার শেয়ারহোল্ডারদের বিও একাউন্টে পাঠিয়েছে।

আগামী ১৫-১৯ তারিখের মধ্যে কোম্পানিটিকে ১৮-১৯ এবং ১৯-২০ অর্থবছরের জন্য বোর্ড মিটিং এর নোটিশ দিতে হবে এবং তারপরের সপ্তাহে বোর্ড মিটিং এর মাধ্যমে ২ বছরের লভ্যাংশ ঘোষণা করতে হবে।

কোম্পানি সূত্রে জানা যায়, অনেকগুলো ইউনিটের অডিট কার্যক্রম সম্পন্ন করতে সময় ব্যয় হচ্ছে বিধায় বোর্ড মিটিং এর নোটিশ পাঠাতে বিলম্ব হচ্ছে। তবে আদালতের নির্দেশনা অনুযায়ী আগামী ৩০ নভেম্বরের মধ্যে কোম্পানিটিকে ২ বছরের এজিএম সম্পন্ন করতে হবে।

সম্প্রতি সম্পন্ন হওয়া এজিএমে বিনিয়োগকারীরা কোম্পানির সমৃদ্ধি কামনা এবং শেয়ারহোল্ডারদের স্বার্থ বিবেচনায় ভবিষ্যতে নগদ লভ্যাংশ প্রদানসহ ১০% এর নীচে লভ্যাংশ না দেয়ার ঐতিহ্যকে ধরে রাখার অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here