কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স পদক পেল ইউনিক হোটেল

0
97

স্টাফ রিপোর্টার : সার্ভিস কোম্পানি ক্যাটাগরিতে জাতীয় কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গোল্ড পদক পেয়েছে ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড ।

করপোরেট সুশাসনের মানদণ্ডের ভিত্তিতে সুষ্ঠ করপোরেট গভর্নেন্স প্রতিপালন ও কোম্পানির সামগ্রিক ব্যবস্থাপনায় স্বচ্ছতা এবং জবাবদিহিতায় এ স্বীকৃতি প্রদান করা হয়।

৭ম জাতীয় কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড

২৩ জানুয়ারি (শনিবার) সন্ধ্যায় ঢাকার হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের গ্র্যান্ড বলরুমে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ২০১৯ সালের জন্য সপ্তমবারের মতো কোম্পানিগুলোকে পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ও বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দিন, ক‌র্পোরেট গভর্নেন্স এক্সিল‌্যান্স অ্যাওয়ার্ড জু‌রিবো‌র্ডের চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের অর্থ উপদেষ্টা ড. এ. বি. মির্জ্জা মোঃ আজিজুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইসিএসবির প্রেসিডেন্ট মোজাফফর আহমেদ। আর অ্যাওয়ার্ড প্রোগ্রাম সম্পর্কে উপস্থাপনা তুলে ধরেন আইসিএসবির কর্পোরেট গভর্নেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সানাউল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here