করোনা ভাইরাস : ওয়ালটন কর্মীদের সুরক্ষায় ব্যবস্থা

0
114

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস মোকাবেলায় নিজেদের কর্মীদের সুরক্ষায় ব্যবস্থা নেয়ার পাশাপাশি বেশ কিছু পদক্ষেপ নিয়েছে ওয়ালটন। মঙ্গলবার সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের (ডিজিএইচএস) সঙ্গে বৈঠকও করেছে প্রতিষ্ঠানটির একটি প্রতিনিধিদল।

এ সময় উপস্থিত ছিলেন ডিজিএইচএস-এর অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল অধ্যাপক সানিয়া তাহমিনা, ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার ডা. মোহাম্মদ মারুফুর রহমান, ওয়ালটনের নির্বাহী পরিচালক ও রেফ্রিজারেটর বিভাগের সিইও প্রকৌশলী গোলাম মুর্শেদ এবং প্রধান চিকিৎসা কর্মকর্তা ডাক্তার ইয়াজদান রেজা চৌধুরী।

বৈঠকে প্রতিষ্ঠানটি জানিয়েছে, সরকারি হাসপাতালগুলোতে প্রাথমিকভাবে ৫ হাজার সেট এফডিএ এবং সিই সার্টিফাইড বিশ্বমানের পিপিই দেবে তারা।

এদিকে, করোনাভাইরাস মোকাবেলায় সামাজিক সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনে ১০ লাখ টাকা দিয়েছে ওয়ালটন। নিত্য প্রয়োজনীয় জিনিসের চাহিদা মেটাতে যারা হিমশিম খাচ্ছেন, এরকম ৪০ হাজার মানুষের খাবার সরবরাহে কাজ করছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

মঙ্গলবার বিদ্যানন্দ ফাউন্ডেশনের ঢাকাস্থ কার্যালয়ের প্রধান সালমান খান ইয়াসিনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং টিভি বিভাগের সিইও মোস্তফা নাহিদ হোসেন।

ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, বিশ্বস্বাস্থ্য সংস্থার ফর্মূলা অনুযায়ী হ্যান্ড সেনিটাইজার তৈরি করছে ওয়ালটন। সেগুলো বিনামূল্যে দেশব্যাপী বিতরণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here