করোনায় মারা গেলেন ন্যাশনাল লাইফের এমডি

0
180

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের কাছে হার মানলেন ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের এমডি ও মুখ্য নির্বাহী কর্মকর্তা জামাল এম এ নাসের। রবিবার রাত তিনটা ৪৫ মিনিটে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে ন্যাশনাল লাইফের জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি বলেন, গত শুক্রবার তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রবিবার ভোরে তার মৃত্যু হয়।

রবিবার বাদ জোহর কুমিল্লা জেলার নাঙলকোট উপজেলার সাতবাড়িযা ইউনিয়নের তপোবন গ্রামে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর।

বীমা শিল্পে দক্ষ ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিত জামাল এম এ নাসের ২০১১ সালে ন্যাশনাল লাইফে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। ২০১২ সাল থেকে মৃত্যুর আগ পর্যন্ত প্রায় ৮ বছর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন তিনি।

দায়িত্ব পালনকালে তিনি ন্যাশনাল লাইফের সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত করেছিলেন। তার মৃত্যুতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান আলহাজ ও সাংসদ মোরশেদ আলমসহ ন্যাশনাল পরিবার গভীর শোক প্রকাশ করেছে।

জামাল এম নাসেরের মৃত্যুতে বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম গোভীরভাবে শোক প্রকাশ করেছে। বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের পক্ষে প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী তার রুহের মাগফিরতার কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানান।

বি এম ইউসুফ আলী বলেন, তার বর্ণাঢ্য জীবনে বীমা শিল্পের উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্ঠা করেছেন। যা বীমা জগতে আনুসরণীয় হয়ে থাকবে। বাংলাদেশ বীমা শিল্পের অগ্রগতিতে তিনি অনন্য ও অসাধারণ ভুমিকা পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here