তিন কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

0
253

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানির মধ্যে দুটির লভ্যাংশ ও একটির আর্থিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ নির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি দুইটি হলো – কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস) লিমিটেড এবং সিঙ্গারবিডি লিমিটেড।

কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড

কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর (সোমবার) বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে কোম্পানিটির সভা। এছাড়া ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

এর আগে ২০১৯ সালে কোম্পানিটি ১২ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস) লিমিটেড

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস(বিবিএস) লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২২ অক্টোবর (বৃহস্পতিবার) বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। এছাড়া ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

এর আগে ২০১৯ সালে কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

সিঙ্গারবিডি লিমিটেড

সিঙ্গারবিডি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর,২০২০ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এর আগে দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৯ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here