এমটিবি-পিডব্লিওসির চুক্তি স্বাক্ষর

0
73

স্টাফ রিপোর্টার : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং প্রাইস ওয়াটার হাউস কুপার্স (পিডব্লিওসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের মধ্যে সম্প্রতি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। রাজধানীর বাংলামটরে এমটিবি টাওয়ারে এই চুক্তি হয়।

চুক্তির আওতায়, প্রাইস ওয়াটার হাউস কুপার্স (পিডব্লিওসি বাংলাদেশ প্রাইভেট লিমিটেড এমটিবির নতুন কোর ব্যাংকিং সিস্টেম (সিবিএস)-এর ইনফরমেশন সিকিউরিটি অ্যাসেসমেন্ট পরিচালনা করবে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান এবং প্রাইস ওয়াটার হাউস কুপার্স (পিডব্লিওসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং পার্টনার, মো. মামুন রশীদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাইস ওয়াটার হাউসকুপারস্ (পিডব্লুউসি) বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের পার্টনার সাইবার সিকিউরিটি (ভারত ও বাংলাদেশ), হেমন্ত অরোরা ও অ্যাসোসিয়েট ডাইরেক্টর রুমেসা হোসেন এবং এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক।

আরো উপস্থিত ছিলেন এমটিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারেক রিয়াজ খান, প্রকল্প পরিচালক সিবিএস ট্র্যান্সফরমেশন (এমসিটি) প্রজেক্ট, আজাদ শামসি, হেড অব ঢাকা ডিভিশন ব্রাঞ্চেস সৈয়দ রফিকুল হোসেন, গ্রুপ চীফ ইনফরমেশন অফিসার মো. শাহ্ আলম পাটোয়ারী এবং গ্রুপ চীফ ইনফরমেশন সিকিউরিটি অফিসার, এ. কে. এম. আহসান কবিরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here