একমির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
80

স্টাফ রিপোর্টার : দি একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ৪৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) রোববার (২৬ ডিসেম্বর) সকালে ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। এজিএমে শেয়ারহোল্ডারগণ ২০২০-২০২১ আর্থিক বছরের জন্য ২৫% নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন।

কোম্পানির চেয়ারম্যান নাগিনা আফজাল সিনহা এজিএমে সভাপতিত্ব করেন। এজিএমে কোম্পানির ব্যবস্থাপনি পরিচালক মিজানুর রহমান সিনহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক জাহানারা মিজান সিনহা, পরিচালক মোঃ আবুল হোসেন, দাস দেবা প্রসাদ, এহসান উল ফাত্তাহ, ইভানা হক এফসিএ, তাসনিম সিনহা, তানভীর সিনহা, সাবরিনা জুনেদ,  ফাহিম সিনহা, অতিবিক্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ ইন্টারনাল অডিট এক্সিকিউটিভ (সিআইএই) মোঃ হাসিবুর রহমান, নির্বাহী পরিচালক এবং প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও)  কাজী মোহাম্মদ বদরুদ্দিন, এফসিএ, এফসিএমএ এবং  কোম্পানি সচিব (ভারপ্রাপ্ত) মোঃ আরশাদুল কবির, এফসিএ-  সভায় উপস্থিত ছিলেন।

সভায় কোম্পানীর ২০২০-২০২১ আর্থিক বছরের উল্লেখযোগ্য সকল কার্যক্রম, বার্ষিক প্রতিবেদন, পরিচালনা পর্ষদের প্রতিবেদন, নিরীক্ষা প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন, ২৫% নগদ লভ্যাংশ ঘোষণা, পরিচালকগণের অবসর ও পুনঃনিয়োগ, নিরীক্ষক নিয়োগ ও সম্মানী নির্ধারণ, কম্পায়েন্স নিরীক্ষক নিয়োগ এবং সর্বোপরি ভবিষ্যতের উল্লেখযোগ্য কর্মপরিকল্পনাসমূহ সম্মানিত শেয়ারহোল্ডারদের নিকট উপস্থাপিত এবং অনুমোদিত হয়।

উক্ত অনুষ্ঠানে যোগদান করে ৪৫তম বার্ষিক সাধারণসভাকে সাফল্যমন্ডিত করায় কোম্পানীর চেয়ারম্যান সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here