ইভ্যালির রাসেলের রিমান্ড বাড়ল, চেয়ারম্যান কারাগারে

0
81

স্টাফ রিপোর্টার : ধানমন্ডি থানায় করা প্রতারণার মামলায় ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলের ফের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  এছাড়া ই-কমার্স প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) পুলিশ তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করলে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক শুনানি শেষে এই আদেশ দেন।  গ্রাহকদের অর্থ আত্মসাৎ করার মামলায় তিনদিনের রিমান্ড শেষে দুপুর ১টা ২৫ মিনিটে তাদের আদালতে হাজির করে গুলশান থানা পুলিশ।

রাসেল ও শামীমা দম্পতিকে ধানমন্ডি থানায় একজন গ্রাহকের করা প্রতারণার মামলায় ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। গ্রাহকদের টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ড শেষে গুলশান থানা তাদের আদালতে হাজির করে।

গত ১৪ সেপ্টেম্বর এক প্রেফ ব্রিফিংয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাফিজুর রহমান বলেছিলেন, পেনাল কোড ১৮৬০, ডিজিটাল নিরাপত্তা আইন এবং ভোক্তা অধিকার সুরক্ষা আইনের অনেক বিধান লঙ্ঘন করেছে ইভ্যালি।

এর আগে বাণিজ্য মন্ত্রণালয়ে জমা দেওয়া দুটি পৃথক বিবরণীতে ইভ্যালি জানিয়েছিল যে গ্রাহকদের কাছে তাদের দেনা ৩১১ কোটি টাকা এবং মার্চেন্টদের কাছে দেনা ২০৬ কোটি টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here