ইউনিয়ন ক্যাপিটালের ঋণমান দীর্ঘমেয়াদে ‘এ প্লাস’

0
215

স্টাফ রিপোর্টার : ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেডের ঋণমান দীর্ঘমেয়াদে ‘এ প্লাস’ ও স্বল্পমেয়াদে ‘এসটি-থ্রি’। ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৯ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের ভিত্তিতে এ প্রত্যয়ন করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিংস লিমিটেড (এনসিআর)।

২০১৯ হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশের সুপারিশ করেনি ইউনিয়ন ক্যাপিটালের পরিচালনা পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানিটির সম্মিলিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬ টাকা ১৩ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৫৪ পয়সা।

৩১ ডিসেম্বর কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭ টাকা ২১ পয়সা। ১৭ সেপ্টেম্বর বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২৪ আগস্ট।

এদিকে সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) ইউনিয়ন ক্যাপিটালের সম্মিলিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪০ পয়সা, যেখানে আগের হিসাব বছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৬ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন) শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১ টাকা ২৮ পয়সা। ৩০ জুন এনএভিপিএস দাঁড়িয়েছে ৫ টাকা ৮১ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here