আরো ১৯ কোম্পানির লভ্যাংশ ঘোষণার তারিখ

0
1820

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৯টি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো সভায় সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত এবং ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করবে। একই সঙ্গে একাধিক কোম্পানি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করার আভাস মিলেছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সুত্রে এ তথ্য জানা গেছে

ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস লিমিটেড : ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। এ ছাড়াও সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

অ্যারামিট লিমিটেড : ২৮ অক্টোবর বিকাল ৩টায় ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা পাশাপাশি প্রকাশ করবে। এ ছাড়াও একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও পর্যালোচনা করা হবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

আজিজ পাইপস লিমিটেড : ২৮ অক্টোবর বিকাল ৩টায় সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। এ ছাড়াও সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

রিং শাইন টেক্সটাইল লিমিটেড : ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। এ সময় সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

সোনালী পেপার লিমিটেড : ২২ অক্টোবর বিকাল ৪টায়, সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। এছাড়া সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

হামিদ ফেব্রিক্স লিমিটেড : ২৮ অক্টোবর বিকাল ৩টা ৪৫ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। এছাড়া সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

এসিআই ফরমুলেশনস লিমিটেড : ২৮ অক্টোবর দুপুর ২টা ৪৫ মিনিটে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। এছাড়া সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

প্যাসিফিক ডেনিমস লিমিটেড : ২৮ অক্টোবর বিকাল ৩টায় সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

বারাকা পাওয়ার লিমিটেড : ২৭ অক্টোবর, বিকাল ৫টা ৪৫ মিনিটে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

ফু-ওয়াং ফুড লিমিটেড : ২৭ অক্টোবর, বিকাল ৩টায় সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড : ২৮ অক্টোবর, বিকাল ৪টায়, ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

অ্যাপেক্স ফুডস লিমিটেড : ২৮ অক্টোবর, বিকাল সাড়ে ৩টায়, ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

অ্যাপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড : ২৮ অক্টোবর, বিকাল ৩টায়, ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড : ২৮ অক্টোবর, বিকাল ৩টায়, ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

স্ট্যান্ডার্ড সিরামিকস লিমিটেড : ২৮ অক্টোবর, বিকাল ৩টায়, ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: ২৭ অক্টোবর, বিকাল ৩টায়, ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড : ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

সি পার্ল বীচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড : ২৭ অক্টোবর বিকেল সাড়ে ৪টায় ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা পাশাপাশি প্রকাশ করা হবে। সেই সাথে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

জেনেক্স ইনফোসিস লিমিটেড : ২৮ অক্টোবর বিকেল সাড়ে ৩টায়, ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে। সেই সঙ্গে সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here