দশ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

0
1153

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত আরো দশটি কোম্পানির লভ্যাংশ ও আর্থিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি দশটি হলো – সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড, আমরা টেকনোলজিস লিমিটেড, আমরা নেটওয়ার্কস লিমিটেড, নাভানা সিএনজি লিমিটেড, আফতাব অটোস লিমিটেড, মুন্নু জুট স্ট্যাফলার্স লিমিটেড, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড, ফরচুন সুজ লিমিটেড, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি (বিএটিবিসি) লিমিটেড এবং কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড

পুঁজিবাজারে ইন্সুরেন্স খাতে তালিকাভুক্ত কোম্পানি সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

ওই সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর,২০২০ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে।

এর আগে দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৮ পয়সা।

আমরা টেকনোলজিস লিমিটেড

পুঁজিবাজারে আইটি খাতে তালিকাভুক্ত কোম্পানি আমরা টেকনোলজিস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

ওই সভায় কোম্পানির ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

এর আগে ২০১৯ সালে কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আমরা নেটওয়ার্কস লিমিটেড

পুঁজিবাজারে আইটি খাতে তালিকাভুক্ত কোম্পানি আমরা নেটওয়ার্কস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

এর আগে ২০১৯ সালে কোম্পানিটি ১২ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

নাভানা সিএনজি লিমিটেড

নাভানা সিএনজি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

এর আগে ২০১৯ সালে কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আফতাব অটোস লিমিটেড

আফতাব অটোস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

এর আগে ২০১৯ সালে কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

মুন্নু জুট স্ট্যাফলার্স লিমিটেড

মুন্নু জুট স্ট্যাফলার্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

২০১৯ সালে কোম্পানিটি ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেড

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

২০১৯ সালে কোম্পানিটি ২৬ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

ফরচুন সুজ লিমিটেড

ফরচুন সুজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২২ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে।

ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। সভা থেকে আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা।

২০১৯ সালে কোম্পানিটি ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি (বিএটিবিসি) লিমিটেড

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি (বিএটিবিসি) লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৬ টাকা ৪৮ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৪৭ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here