আইসিএসবিতে বিজয় দিবস উদযাপন

0
69

স্টাফ রিপোর্টার : ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) সদস্যদের বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ইনস্টিটিউটের প্রাঙ্গনে বুধবার ৫০তম বিজয় দিবস উদযাপন করা হয়েছে। সূর্য উদয়ের পরেই জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

অনুষ্ঠানে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মোজাফফর আহমেদ বলেন, বিজয় দিবস একটি তাৎপর্য পূর্ণদিন, যা ভাষায় প্রকাশ করা যায় না। স্বৈরাচারী পাকিস্তান সরকারের কাছ থেকে বাংলাদেশকে স্বাধীন করতে মুক্তিকামী মানুষ তাদের সর্বাত্মক ত্যাগ স্বীকার করেছিল।

‘স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ গঠনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে আমরা গভীরভাবে স্মরণ করি। আমাদের মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন দেখেছিলেন, সেভাবেই আমরা আমাদের জাতিকে এগিয়ে নিতে কাজ করে যাব।’

আইসিএসবির ঢাকা রিজিওনাল চ্যাপ্টার সাব কমিটি (ডিআরসি) ও মেম্বারস ওয়েল ফেয়ার এন্ড রিক্রিয়েশন সাব কমিটির যৌথ উদ্যোগে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট মো. সেলিম রেজা ও চেয়ারম্যান, মেম্বারস ওয়েল ফেয়ার এন্ড রিক্রিয়েশন সাব কমিটি, কাউন্সিল মেম্বার মো. শরিফ হাসান এবং ভারপ্রাপ্ত সচিব মো. শামিবুর রহমানসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here