আইপিওতে আসতে সিনেসিস আইটির সমঝোতা

0
1105
প্রতিষ্ঠান দুটির মধ্যে চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার : প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে আসতে চায় তথ্য-প্রযুক্তি প্রতিষ্ঠান সিনেসিস আইটি লিমিটেড। পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে রোববার কোম্পানিটি ইস্যু ব্যবস্থাপক এএএ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের সঙ্গে সমঝোতা স্মারকে স্বাক্ষর করে।

সমঝোতাপত্রে সিনেসিস আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী এবং এএএ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এএএ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক আবদুস সালাম খান, ম্যানেজার আহমেদ আশিকুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার অ্যান্ড হেড অব ইস্যু ম্যানেজমেন্ট মোহাম্মদ খালিদ হোসেন এবং সিনেসিস আইটি লিমিটেডের ভাইস-চেয়ারম্যান হারুন-অর রশিদ, পরিচালক আব্দুর রশিদ, ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম করিম-উশ শান প্রমুখ।

সিনেসিস আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী বলেন, আইপিওর টাকায় আমরা ব্যবসা সম্প্রসারণ করতে চাই। দেশে তথ্য-প্রযুক্তি খাতের সম্ভাবনা সীমাহীন। আমরা এই সম্ভাবনা কাজে লাগিয়ে বিদেশেও আমাদের সেবা সম্প্রসারিত করতে চাই।

এএএ ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ ওবায়দুর রহমান বলেন, সিনেসিস আইটি পুঁজিবাজারে এলে দেশের পুঁজি বাজার আরও সম্প্রসারণ হবে এবং এ ধরনের আরও অন্য প্রতিষ্ঠানগুলো পুঁজিবাজারে আসতে আগ্রহী হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here