আইপিওতে এনআরবি ব্যাংক ১০০ কোটি টাকা তুলবে

0
2455

স্টাফ রিপোর্টার : প্রাথমিক গণপ্রস্তাবের মাধ্যমে (আইপিও) পুঁজিবাজার থেকে ১০০ কোটি টাকা উত্তোলনের সীমা নির্ধারণ করেছে এনআরবি ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ। ব্যাংকটি পুঁজিবাজার থেকে টাকা উত্তোলনে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে।

রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে সম্প্রতি আইপিওর ইস্যু ম্যানেজার হিসেবে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড ও শাহজালাল ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে এ সমঝোতা করা হয়।

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমানের উপস্থিতিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মামুন মাহমুদ শাহ, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিম আলমগীর প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এছাড়াও ইস্যু ব্যবস্থাপক হিসেবে শাহজালাল ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মহিউদ্দিন মোল্লা প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এনআরবি ব্যাংক পুঁজিবাজার থেকে প্রাথমিকভাবে ১০০ কোটি টাকা উত্তোলনের সীমা নির্ধারণ করেছে বলে জানান দেশের শীর্ষ ইস্যু ব্যবস্থাপনা কোম্পানি শাহজালাল ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের সিইও মহিউদ্দিন মোল্লা।

আরো উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান থাতাইয়ামা কবির ও মোহাম্মদ জামিল ইকবাল, শাহজালাল ইসলামী ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও শাহজালাল ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান উপদেষ্টা মোহাম্মদ ইউনুস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here