লোকসানে ৮ কোম্পানি

0
1904

স্টাফ রিপোর্টার : তৃতীয় প্রান্তিকে (জুলাই১৬-মার্চ১৭) লোকসানে ৮ কোম্পানি। কোম্পানিগুলো হলো- বঙ্গজ, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, আরামিট সিমেন্ট, গোল্ডেন সন, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, স্ট্যার্ন্ডাড সিরামিক, তাল্লু স্পিনিং এবং মেট্রো স্পিনিং মিলস লিমিটেড।

বঙ্গজ: তৃতীয় প্রান্তিকে খাদ্য ও আনুষাঙ্গিক খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪৭ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭৮ টাকা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: তৃতীয় প্রান্তিকে বস্ত্র খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৫১ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৯৭ টাকা।

আরামিট সিমেন্ট: তৃতীয় প্রান্তিকে সিমেন্ট খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৫৮ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.২৮ টাকা।

গোল্ডেন সন: তৃতীয় প্রান্তিকে প্রকৌশল খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪৩ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ০.৩৮ টাকা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং: তৃতীয় প্রান্তিকে পেপার ও প্রিন্টিং খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২৭ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৩০ টাকা।

স্ট্যার্ন্ডাড সিরামিক: তৃতীয় প্রান্তিকে সিরামিক খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৫৮ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭৭ টাকা।

তাল্লু স্পিনিং: তৃতীয় প্রান্তিকে বস্ত্র খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭০ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৬৬ টাকা।

মেট্রো স্পিনিং: তৃতীয় প্রান্তিকে বস্ত্র খাতের এ কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪৬ টাকা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.১০ টাকা। সে হিসেব কোম্পানি লাভ থেকে লোকসানে অবস্থান করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here