দেশবন্ধু, আমান ফিড ও ফার্মা এইডসের আয় বৃদ্ধি

0
1134

স্টাফ রিপোর্টার : দেশবন্ধু পলিমার লিমিটেড, আমান ফিড লিমিটেড ও ফার্মা এইডস লিমিটেডের তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ)  ইপিএস (আয়) অনেক বেড়েছে। বিস্তারিত নিচে-

দেশবন্ধু পলিমার লিমিটেড : তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪০ পয়সা। যা এর আগের বছর ছিল ১ পয়সা।

কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২৪ পয়সা। ৩ মাসে (জানুয়ারি-মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা। যা এর আগের বছর ছিল ১১ পয়সা।

আমান ফিড লিমিটেড : তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৭৫ পয়সা। যা এর আগের বছর ছিল ৩ টাকা ৬১ পয়সা।

কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৩৩ টাকা ১ পয়সা। ৩ মাসে (জানুয়ারি-মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। যা এর আগের বছর ছিল ১ টাকা ৪৫ পয়সা।

ফার্মা এইডস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে ৯ মাসে (জুলাই-মার্চ) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ১৭ পয়সা। যা এর আগের বছর ছিল ৫ টাকা ৭২ পয়সা। কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৪৬ টাকা ৬২ পয়সা।

৩ মাসে (জানুয়ারি-মার্চ,১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২৭ পয়সা। যা এর আগের বছর ছিল ১ টাকা ৭১ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here