আরডি ফুডের ধারাবাহিকভাবে আয় বৃদ্ধি

0
767

স্টাফ রিপোর্টার : রংপুর ডায়েরী এন্ড ফুড প্রডাক্টস লিমিটেডের (আরডি ফুড) ইপিএস (আয়) এবারো বেড়েছে। কোম্পানির তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি আয় (ইপিএস) বেড়ে হয়েছে .৪৫ পয়সা। গত বছরের একই সময়ে কোম্পানির ইপিএস ছিল যা ছিল ৩৯ পয়সা।

জুলাই ২০১৬ – মার্চ’১৭ সময়ের আর্থিক বিবরণী পর্যালোচনা করে কোম্পানির কর্তৃপক্ষ রোববার এমন তথ্য প্রকাশ করেছে।

উৎপাদন এবং সরবরাহ সক্ষমতা বৃদ্ধি পাওয়ায় কোম্পানির কর্তৃপক্ষ আয় বৃদ্ধির ধারবাহিকতা অব্যহত রাখছে। আরো সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে আরডি ফুড।

কোম্পানি সূত্র জানায়, রংপুর ডায়েরী এন্ড ফুড প্রডাক্টস লিমিটেডের সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ২৩ পয়সা।  গত বছরের একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৬২ পয়সা।

এছাড়া (জুলাই-সেপ্টেম্বর, ১৬ সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় ছিল ১৬ পয়সা। আগের বছর একই সময় কোম্পানিটি ইপিএস করেছিল ১৪ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা  ৩৩ পয়সা। আর ৩০ জুন,২০১৬ পর্যন্ত সময়ে ছিল ১৬ টাকা ১৭ পয়সা।

বিগত বছরগুলোর তুলনায় কোম্পানির বাণিজ্য অনেক বেড়েছে। একই সঙ্গে বেড়েছে কোম্পানির উৎপাদন সক্ষমতাও বাড়ছে।

কোম্পানিটি দেশীয় বাজারে দুগ্ধ এবং দুগ্ধজাত বিভিন্ন পণ্য সরবরাহ করে থাকে। রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুরে (শালাইপুর) নিজস্ব কারখানায় উৎপাদন অব্যহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here