৩০ জানুয়ারি ১৬টি প্রতিষ্ঠানের সভা

0
2252

স্টাফ রিপোর্টার : ৬টি কোম্পানি ও ১০টি মিউচ্যুয়াল ফান্ডের বোর্ডসভা সোমবার, ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ও ফান্ডগুলো তাদের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে। এছাড়া সভা থেকে তাদের দ্বিতীয় প্রান্তিকের তথ্য জানা যাবে।

গ্লোবাল হেবি কেমিক্যালস : বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে বোর্ডসভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেঘনা পেট্রোলিয়াম : বোর্ডসভা বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ : বিকেল ৫টায় বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিকন ফার্মা : বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে বোর্ডসভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

কে অ্যান্ড কিউ : বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে বোর্ডসভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পদ্মা অয়েল : বোর্ডসভা বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জাহিন স্পিনিং : বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

কাশেম ড্রাইসেল : বিকেল সাড়ে ৩টায় বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আরএন স্পিনিং : বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এছাড়াও ১০টি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা একই দিনে অনুষ্ঠিত হবে। ফান্ডগুলো হচ্ছে- আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি ইমপ্লইস প্রফিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: স্ক্রিম ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড।

বিকেল সাড়ে ৩টায় ফান্ডগুলোর সভা অনুষ্ঠিত হবে। সভায় তাদের ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।