৫টি কোম্পানির আর্থিক প্রতিবেদন শনিবার প্রকাশ

0
2335

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৫টি কোম্পানি দ্বিতীয় প্রান্তিকের (জুলাই-ডিসেম্বর, ১৬) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন কোম্পানির পর্ষদ শনিবার, ২৮ জানুয়ারি প্রকাশ করেছে। বিস্তারিত নিচে-

বারাকা পাওয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-ডিসেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬৩ পয়সা।

গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৫৩ পয়সা।

কোম্পানি সূত্রে জানা গেছে, এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য হয়েছে ১৯ টাকা ১২ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১৯ টাকা ৮৬ পয়সা।

বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টিক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিসেম্বর শেষ হওয়া প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২২ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৭৬ পয়সা।

কোম্পানি সূত্রে জানা গেছে, আলোচ্য সময়ে কোম্পানি শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য হয়েছে ২৮ টাকা ৮১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২৮ টাকা ৫৯ পয়সা।

সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৬ পয়সা। গতবার ছিল ১ টাকা ১৩ পয়সা।

রেনেটা লিমিটেড : পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৪০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ ৬ মাসের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ ফেব্রুয়ারি, ২০১৭। রেনেটা লিমিটেড ৬ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিসেম্বর শেষ হওয়া গত ৬ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ টাকা।

গত বছরের একই সময়ে যা ছিল ১৭ টাকা ১৭ পয়সা।

কোম্পানি সূত্রে জানা গেছে, আলোচ্য সময়ে কোম্পানি শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য হয়েছে ১৯২ টাকা ২৯ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১৭৯ টাকা ৬৬ পয়সা। সর্বশেষ ৩ মাসে কোম্পানিটির ইপিএস হয়েছে ১০ টাকা ৬৭ পয়সা। গতবার ছিল ৮ টাকা ৫৪ পয়সা।

একমি ল্যাবরেটরিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-ডিসেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬০ পয়সা।

গত বছরের একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২ টাকা ৯৩ পয়সা।

এসময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৭ টাকা ৪৩ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৭৭ টাকা ৩৪ পয়সা।

অ্যাপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-ডিসেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

গত বছরের একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৩৮ পয়সা। এ হিসেবে কোম্পানিটির ইপিএস কমেছে।

কোম্পানি সূত্রে জানা গেছে, আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫১ টাকা ১২ পয়সা। সর্বশেষ ৩ মাসে কোম্পানির ইপিএস হয়েছে ৭৯ পয়সা।

অ্যাপেক্স ফুডস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-ডিসেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা।

গত বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিল ৩ টাকা ৩৮ পয়সা। এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১২ টাকা ৮৬ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১০৮ টাকা ৬১ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here