বিএসআরএম লিমিটেডের লভ্যাংশ ঘোষণা, প্রতিবেদন প্রকাশ

0
2050

স্টাফ রিপোর্টার : বিএসআরএম লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। বৃহস্পতিবার কোম্পানির পর্ষদ সভায় এ সিদ্ধান্ত হয়। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ ফেব্রুয়ারি।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল ৩ টাকা ২৯ পয়সা।

বিএসআরএম স্টিল লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২৬ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল ৩ টাকা ৩৮ পয়সা।

কোম্পানি সূত্রে জানা গেছে, শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৮ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ৫৫ পয়সা।

বিএসআরএম স্টিল রি-রোলিং মিলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল ৩ টাকা ২৯ পয়সা।

কোম্পানি সূত্রে জানা গেছে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৫৪ টাকা ৮৬ পয়সা। যা আগের বছর একইসময় ছিল ৫২ টাকা ৮৪ পয়সা।

শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৬ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৫২ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here