৫টি কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
2931

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫টি কোম্পানির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। বুধবার কোম্পানির পর্ষদ সভায় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেডের  দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে  ১ টাকা ২২ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮২ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ৬২ পয়সা।

৩১ ডিসেম্বর শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ (এনএভি) হয়েছে ১৭ টাকা ৫৪ পয়সা। ২০১৪ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয় মোজাফফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড।

আরগন ডেনিমস লিমিটেডের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল ৯০ পয়সা

সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেডের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল  ৪৩ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ২৪ পয়সা।

৩১ ডিসেম্বর শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ (এনএভি) হয়েছে ২৮ টাকা ২১ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ২৭ টাকা ৬৭ পয়সা। কোম্পানিটি ১৯৮৮ সালে পুজিবাজারে তালিকাভুক্ত হয়।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেডের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল ৫৫ পয়সা।

সর্বশেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ২৮ পয়সা। ৩০ জুন ২০১৬ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ (এনএভি) হয়েছিল ১৬ টাকা ৪৬ পয়সা।

মতিন স্পিনিং মিলস লিমিটেডের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯২ পয়সা। যা আগের বছরে একই সময়ে ছিল ২ টাকা ১১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই-অক্টোবর’১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৮ পয়সা। ৩০ জুন’২০১৬ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ (এনএভি) হয়েছে ৪০ টাকা ২৫ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here