২৫ জানুয়ারি ৭টি কোম্পানির সভা

0
2104

স্টাফ রিপোর্টার : ৭টি প্রতিষ্ঠানের বোর্ড সভা ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলো তাদের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে। এছাড়া সভা থেকে দ্বিতীয় প্রান্তিকের তথ্য জানা যাবে।

মোজাফফর হোসেন স্পিনিং: বিকেল ৩টায় কোম্পানির বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মতিন স্পিনিং: বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

সায়হাম টেক্সটাইল: বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডেসকো: বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

উসমানিয়া গ্লাস: বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইউনাইটেড পাওয়ার: বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

তিতাস গ্যাস: বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে কোম্পানির বোর্ড সভা। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।