তসরিফার ‘আগামী বছরে বাণিজ্যিক উৎপাদন’

0
694

স্টাফ রিপোর্টার : তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড নতুন প্রকল্পের বাণিজ্যিক উৎপাদন শুরু করবে। ইতিবাচক ফলাফল ও টেকসই প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে কোম্পানি। একইসঙ্গে সকল শেয়ারহোল্ডারকে দীর্ঘমেয়াদে মুনাফা দেওয়ার জন্য কাজ করছে। এরই ধারাবাহিকতায় ২০১৭ সালের সেপ্টেম্বরে কোম্পানিটির নতুন সম্প্রসারিত ডায়িং প্রকল্পের বাণিজ্যিক উৎপাদন শুরু হবে।

রাজধানীর ঢাকা ক্যান্টনমেন্টের গলফ গার্ডেন হল রুমে কোম্পানির ১৪তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) কোম্পানিটির চেয়ারম্যান রফিক হাসান এসব কথা জানান।

২০১৭ সালের সেপ্টেম্বর মাসে উৎপাদনে যেতে পারবে বলে আশা করছেন কোম্পানিটির চেয়ারম্যান ।

রফিক হাসান বলেন, এই প্রকল্পের জন্য কোম্পানিটির আরও তহবিল প্রয়োজন। তাই চলতি বছরের জানুয়ারি-জুন সময়ের জন্য কোনও লভ্যাংশ ঘোষণা করা হয়নি।

তিনি বলেন, কোম্পানির হিসাববছর পরিবর্তনের ফলে অর্থবিল ২০১৫ ও বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্দেশনা পরিপালনের লক্ষ্যে ১০ আগস্ট এজিএম স্থগিত করা হয়।

Tosrifa
ছবি: ফাইল ছবি

হিসাববছরে পরিবর্তন আনার ফলে বিএসইসির নির্দেশনা অনুযায়ী আর্থিক প্রতিবেদন ১৮ মাসের (জানুয়ারি,১৫ জুন ৩০, ১৬ ) উপর ভিত্তি করে প্রকাশ করা হয় বলে জানান তিনি।

এজিএমে কোম্পানির অার্থিক প্রতিবেদন অনুমোদন ও আলোচ্য সময়ের জন্য পরিচালনা পর্ষদ ঘোষিত ১২ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন শেয়ারহোল্ডারা।

এসময় অন্যদের মধ্যে আরও ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মহিম হাসান, পরিচালক নায়িম হাসান, প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) মো. জিল্লুর রহমান, নির্বাহী পরিচালক হাসিবুদ্দিন আহমেদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here