ফার্মা এইডস, একমি ল্যাব ও স্কয়ার ফার্মার প্রতিবেদন প্রকাশ

0
1995

স্টাফ রিপোর্টার : ফার্মা এইডস রিমিটেড, একমি ল্যাবরেটরিজ ও স্কয়ার ফার্মাসিউটক্যালস রোববার তাদের প্রতিবেদন প্রকাশ করেছে। নিচে বিস্তারিত-

ফার্মা এইডস লিমিটেড : প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-সেপ্টেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা।

গত বছরের একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৫৫ পয়সা। এসময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৪ টাকা ৪৫ পয়সা।

একমি ল্যাবরেটরিজ লিমিটেড : প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-সেপ্টেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। গত বছরের একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৪৩ পয়সা।

কোম্পানি সূত্রে জানা গেছে, কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৯ টাকা ১২ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৭৭ টাকা ৩৪ পয়সা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে (জুলাই-সেপ্টেম্বর, ১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৮৯ পয়সা।

গত বছরের একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩ টাকা ১৮ পয়সা। এসময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৯ টাকা ১৭ পয়সা। গত বছর ছিল ৬৫ টাকা ০৪ পয়সা।