এসিআই, এসিআই ফর্মুলেশন ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের প্রতিবেদন

0
1350

স্টাফ রিপোর্টার : এসিআই লিমিটেড অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। গত ১৮ মাসে কোমপানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ টাকা ৬ পয়সা।

আজ কোম্পানির পর্ষদ সভায় (১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬) অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা পর্যালোচনা করা হয়। কোম্পানি সূত্রে জানা গেছে, আলোচিত সময়ের জন্য কোম্পানির ইপিএস হয়েছে ৯৭ টাকা ৬ পয়সা। এ সময়ে এনএভি হয়েছে ২৯৯ টাকা ৯৬ পয়সা।

সর্বশেষ ৬ মাসে কোম্পানির ইপিএস হয়েছে ১৭ টাকা ৬ পয়সা।

এসিআই ফরমুলেশন অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। গত ১৮ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ২৩ পয়সা। কোম্পানির পর্ষদ সভায় (১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬) অর্থাৎ ১৮ মাসের হিসাব পর্যালোচনা করা হয়।

কোম্পানি সূত্রে জানা গেছে, আলোচিত সময়ের জন্য কোম্পানির ইপিএস হয়েছে ৭ টাকা ২৩ পয়সা। এ সময়ে এনএভি হয়েছে ৫০ টাকা ৭৪ পয়সা। সর্বশেষ ৬ মাসে কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ১ পয়সা।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর, ২০১৬) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৮ পয়সা।

গত বছরের একই সময়ে যা ছিল ৫৩ পয়সা। এ হিসেবে ৯ মাসে কোম্পানিটির ইপিএস বেড়েছে প্রায় ৩ গুণ। আলোচ্য সময়ে কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৫৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৫৯ পয়সা।

কোম্পানি সূত্রে জানা গেছে, এর মধ্যে সর্বশেষ ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর, ২০১৬) কোম্পানির ইপিএস হয়েছে ৫৪ পয়সা। আর সমন্বিত ইপিএস হয়েছে ৫২ পয়সা।

৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য দাঁড়িয়েছে  ১৫ টাকা ২৭ পয়সা। গতবছর যা ছিল ১৩ টাকা ৫৫ পয়সা। আর সমন্বিত এনএভি হয়েছে ১৫ টাকা ৩৪ পয়সা। গত বছর যা ছিল ১৩ টাকা ৬২ পয়সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here