১৬টি ব্যাংকের ডিজিএম হলেন জিএম

0
485

সিনিয়র রিপোর্টার : রাষ্ট্রায়ত্ত ১৬টি বিশেষায়িত ব্যাংক ও অার্থিক প্রতিষ্ঠানের উপ-মহাব্যবস্থাপককে (ডিজিএম) পদোন্নতি দেয়া হয়েছে মহাব্যবস্থাপক (জিএম) পদে। বুধবার অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের তপন কুমার সাহা, কর্মসংস্থান ব্যাংকের মো. আব্দুল মান্নান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মো. রফিকুল আলম চৌধুরী, বাংলাদেশ কৃষি ব্যাংকের মো. রফিকুল ইসলাম, একই ব্যাংকের মো. জামাল উদ্দিন,  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মো. মোজাম্মেল হক, একই ব্যাংকের মো. মাহমুদুন নবী।

তালিকায় আরো আছেন- বাংলাদেশ কৃষি ব্যাংকের মোহাম্মদ মোতাহার হোসেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মো. সাজাম্মুল ইসলাম, কর্মসংস্থান ব্যাংকের ম হ ম আলী করিম, বাংলাদেশ কৃষি ব্যাংকের মো. হাবিব উল্যা, একই ব্যাংকের সোমেশ কুমার দেবনাথ ও দুলাল চন্দ্র সরকার, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের খোন্দকার গোলাম মোস্তফা, বিএইচবিএফসির মো. জাহিদুল হক ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের তপন কুমার সাহা।

পদোন্নতিপ্রাপ্ত এ কর্মকর্তাদের আগের কর্মস্থলেই পদায়ন করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও জানানো হয় প্রজ্ঞাপনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here